আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

৩২টি পরোয়ানা’র ইতি টানল কোতোয়ালী থানা পুলিশ

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি 

 

কোটি টাকা লোপাটের দুই জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতারের মাধ্যমে ২০টি সাজা ও ১২ টি পরোয়ানা সহ মোট ৩২টি পরোয়ানা এর ইতি টানল কোতোয়ালী থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার,২২সেপ্টাম্বর সকাল ০৬ঃ৩০ টায়
মাজাহার ইকবাল খান (৫০)কে এবং গত বুধবার,২১সেপ্টাম্বর রাত ১০ঃ ০০ টায় গাজীপুর জেলার গাঁছা থানাধীন বটতলী এলাকা থেকে মোঃ জাফর ইকবাল খান(৪০) কে গ্রেফতার করেন।

পুলিশ সূত্রপ জানা যায়,মোঃ মাজাহার ইকবাল খান (৫০) ও তার ছোট ভাই মোঃ জাফর ইকবাল খান (৪০) দ্বয় জামাল খান নবাব সিরাজুদ্দৌলা রোডে “ইকবাল সুইটস” নামে মিষ্টির ব্যবসা করতেন। তাদের বাবা হাজী মোহাম্মদ ইকবাল খান মারা যাওয়ার পর তাদের বাবার রেখে যাওয়া দিদার মার্কেটের বিপরীতে সম্পত্তিতে তারা মাল্টিস্টোরেড বিল্ডিং ১০ তলা ভবন নিমার্ন করার জন্য বিভিন্ন ব্যাবসায়ী প্রতিষ্ঠান ও লোকজনদের নিকট হইতে কোটি টাকা ঋণ নেন। ৮ম তলা পর্যন্ত ভবন নির্মাণের পর তারা ভবন নির্মাণ করার কাজ বন্ধ করে দেন। যে সমস্ত ব্যবসায়িক প্রতিষ্ঠান ও লোকজনদের নিকট থেকে কোটি টাকা ঋণ নিয়েছেন তাদের টাকা পরিশোধ করতে না পারায় তারা দুই ভাই চট্টগ্রাম থেকে পালিয়ে যান।

চট্টগ্রাম থেকে পালিয়ে যাওয়ার পর আসামী মোঃ মাজাহার ইকবাল খান (৫০) কুমিল্লা জেলার নাঙ্গলকোর্ট থানাধীন জোড় পুকুরিয়া গ্রামে আত্মগোপন করেন। সেখানে তিনি একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন। তার ছোট ভাই মোঃ জাফর ইকবাল খান (৪০) গাজীপুর জেলার গাঁছা থানাধীন মেট্রিক্স স্টাইলস লিঃ কোম্পানিতে একাউন্টস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তারা তাদের গ্রেফতারী পরোয়ানা এড়াতে দীর্ঘদিন আত্মগোপন করে ছিলেন।

তাদের গ্রেফতার করার জন্য কোতোয়ালী থানা পুলিশ ময়মনসিংহ, গাজীপুর ও কুমিল্লা জেলায় অভিযানে গতকাল মোঃ জাফর ইকবাল খান(৪০) কে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে ৭ টি সাজা ও ৬টি গ্রেফতারী পরোয়ানা সহ মোট ১৩ গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তার দেওয়া তথ্য মোতাবেক কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানাধীন জোড় পুকুরপাড় এলাকায় অভিযানে আজ মোঃ মাজাহার ইকবাল খান (৫০) কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ১৩ টি সাজা ও ৬ টি গ্রেফতারী পরোয়ানা সহ মোট ১৯ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর